http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 7 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin
December 7, 2022 1:45 am
Link Copied!

                                                                       এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

 

বগুড়ার আদমদীঘিতে হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত সোমবার ৫ ডিসেম্বর রাত ১১ টায় আদমদীঘির পশ্চিম সিংড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া গ্রামের আকতার হোসেনের ছেলে মামুন হোসেন (৪৮), আদর্শপাড়ার মুনছের আলী ছেলে আব্দুস ছালাম (৪০) ও নওগাঁর বোয়ারিয়া আমকালীর নিজাম প্রামানিকের ছেলে সুরুজ প্রামানিক (৪০)। এ ব্যাপারে থানার উপ পরিদর্শক প্রদীপ কুমার বাদি হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গত সোমবার রাতে আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির পশ্চিম সিংড়া মামুন হোসেনের বাড়িতে মাদক বেচাকেনা চলছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে রাত ১১ টায় ওই স্থানে অভিযান চালিলে আসামী মামুনরে বাড়ির সামনে থেকে দুই গ্রাম হেরোইনসহ উল্লেখিত তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।