http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 28 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কারবালা মাদ্রাসায় ঘুমন্ত দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাত

admin
May 28, 2023 11:24 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার কারবালা মাদ্রাসায় টাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে ঘুমন্ত অবস্থায় দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে অপর এক শিক্ষার্থী। রোববার সকাল ১০ টার দিকে বগুড়া শহরের নিশিন্দারা কারবালা মাদরাসায় এ ঘটনা ঘটে। ছুরিকাহত শিক্ষার্থীরা হচ্ছে ওই মাদ্রাসার হাফতম বিভাগের শিক্ষার্থী ফুয়াদ হাসান ফাইম (১৭) ও ফয়সাল মাহমুদ (১৭)।

জানাগেছে, আবাসিক এই মাদরাসার ১০৫ নং কক্ষ থেকে টাকা চুরির ঘটনা নিয়ে শনিবার মাদরাসা চত্বরে শিক্ষার্থীদের মধ্যে বিরোধ হয়। টাকা চুরি জন্য শিক্ষার্থীরা আব্দুল মুকিত নামের এক শিক্ষার্থীকে দায়ী করে। আজ রোববার সকাল ১০ টার দিকে ১০৫ নং কক্ষে ঘুমন্ত অবস্থায় আব্দুল মুকিত দুই শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে। তাদের চিৎকারে অন্যান্য শিক্ষার্থীরা এগিয়ে এলে মুকিত পালিয়ে যায়।

মাদরাসার শিক্ষকরা আহত দুই শিক্ষার্থীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে ফুয়াদ হাসান ফাইমকে ভর্তি করা হয় এবং অপরজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। মাদরাসার ভারপ্রাপ্ত মুহতাতিম (নায়েবে মুহতামিম) মাওলানা আফতাব উদ্দিন টাকা চুরির বিষয় স্বীকার করে বলেন, ওই ঘটনার জের ধরে আব্দুল মুকিত নামের এক শিক্ষার্থী আম কাটা চাকু দিয়ে দুই শিক্ষার্থীকে আঘাত করলে তারা আহত হয়।

আহত ফুয়াদ হাসান ফাইমকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, আব্দুল মুকিতকে তার অভিভাবকের জিম্মায় দেয়া হয়েছে। তার বিরুদ্ধে প্রতিষ্ঠানের পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হবে। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দিকী বলেন, এ ধরনের ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।