http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 22 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালু সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রীদের সংবর্ধনা প্রদান করলেন- এমপি তানসেন

admin
March 22, 2023 6:54 am
Link Copied!

 

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার কাহালু সিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার আয়োজনে  মঙ্গলবার (২১ই মার্চ) বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও এসএসসি ভোকেশনাল, দাখিল আলিম শ্রেণীর কৃতি ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও কৃতি ছাত্র/ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাহালু সিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার সভাপতি ও উপজেলা নির্বাহি অফিসার মোছা. মেরিনা আফরোজ ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য এ কে এম রেজাউল করিম তানসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সবুজ কুমার বসাক, কাহালু উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোতাহার হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কাহালু সিদ্দিকীয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ এ বি এম হাফিজুর রহমান।

অনুষ্ঠানে এম পির সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও  দূর্গাপুর ইউ পির সাবেক চেয়ারম্যান বদরুজ্জামান খান বদের, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মুনসুর রহমান তানসেন, প্রচার সম্পাদক রুহুল আমিন, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান অত্র মাদ্রাসার শিক্ষক/শিক্ষিকা, অভিভাবক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ছাত্র/ছাত্রীবৃন্দ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।