http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 6 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার গোসাইবাড়ী মহিলা কলেজ এমপিওভূক্তির দাবিতে মানববন্ধন

admin
March 6, 2023 3:54 am
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পাঠদানের অনুমতিপ্রাপ্ত বন্যাপ্রবণ-পশ্চাৎপদ জনপদ ও নারীশিক্ষার বিশেষ কোটায় বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী মহিলা কলেজ এমপিওভূক্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। রবিবার (৫ মার্চ) বেলা সাড়ে ১১টায় বগুড়া শহরের সাতমাথায় প্রতিষ্ঠানের শিক্ষকসহ এলাকার শুভাকাঙ্খীরা এ মানববন্ধনের আয়োজন করে।

এতে উপস্থিত ছিলেন গোসাইবাড়ী মহিলা কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, অভিভাবক শাহজালাল, সাইদুল ইসলাম, শিক্ষক মাহবুবুর রহমান, ভূপেন্দ্রনাথ শর্মা, অফিস সহকারি মনিরুল ইসলাম, এলাকার শুভাকাঙ্খী বেলাল হোসেন, বিদ্যুৎসাহী জিএম পারভেজ, আলতু মিয়া টুটু, মিলন মিয়াসহ প্রমুখ।

মানববন্ধবে বক্তারা বলেন, ২০০০ সালের ৩ আগস্ট যমুনা পাড়ের কৃতি সন্তান সাবেক মন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিম এই কলেজের উদ্বোধন করেন। একই সাথে সাবেক এমপি প্রয়াত আব্দুল মান্নান ২০০৮ সালে এমপিওভূক্তির প্রতিশ্রুতি দেন। কিন্তু দুঃখের বিষয় তাদের মৃত্যুর পর আজ অবদি কলেজ এমপিওভূক্তি হয়নি।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি শিক্ষার্থীদের উপবৃত্তি চালু করেছেন। বছরের প্রথম দিনে সারাদেশে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করেন। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমরা গোসাইবাড়ী মহিলা কলেজ এমপিওভূক্তি করার জোর দাবি জানাই।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।