http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 25 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ডিবি পুলিশের অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২

admin
November 25, 2022 12:29 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আলী হায়দার চৌধুরী বিপিএম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) এর তত্ত্বাবধানে ডিবি বগুড়া’র ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে টিম ডিবি বগুড়া‘র মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ২০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া ডিবির একটি টিম ইং ২৫-১১-২০২২ তারিখ ০০.৩০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন পৌরসভাস্থ চারমাথা মোড়ের পূর্ব পার্শ্বে নুরুজ্জামান এর চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপরে হইতে ০২ কেজি গাঁজা ও ২০ বোতল ফেন্সিডিলসহ আসামী ১। মোছাঃ ফরিদা বেগম (৫০), স্বামী- মোঃ আইন খাঁ, সাং-মাসটিয়া, থানা-আমিনপুর, জেলা-পাবনা ২। মোঃ মুকুল হোসেন (৩৮), পিতা- মোঃ আবুল কালাম হাসেম, সাং-পূর্ব উচ্না গোনাপাড়া, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাটদ্বয়কে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত ০১ নং আসামী মোছাঃ ফরিদা বেগম এর বিরুদ্ধে ইতিপূর্বে ০৬ টি এবং ২ নং আসামী মোঃ মুকুল হোসেন এর বিরুদ্ধে ইতিপূর্বে ৯ টি মাদক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।