http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 12 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে অটোভ্যানের ধাক্কায় শিশু শিক্ষার্থীর মৃত্যু

admin
May 12, 2023 10:46 pm
Link Copied!

এম এ রাশেদ স্টাফ রিপোর্টার:

বগুড়ার ধুনটে অটোভ্যানের ধাক্কায় ইয়াছিন আলী (৭) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১১টায় উপজেলার তারাকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। সে উপজেলার ওই গ্রামের আব্দুল খালেকের ছেলে ও তারাকন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। নিহতের চাচা আবু তালেব জানান, শিশু ইয়াছিনের বাবা জীবিকার তাগিদে সৌদি প্রবাসী। নিহতের শিশু তার মায়ের সাথে নিজ বাড়ীতেই বসবাস করে আসছিলেন।

ঘটনার দিন শুক্রবার সকাল ১১টায় ওই শিশু তার নিজ বাড়ি থেকে দৌড়ে রাস্তা পার হওয়ার সময় ধানের আঁটি বোঝাই একটি অটোভ্যানের চাকার নিচে পড়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ সাদিকা নওশীন জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তাকে চিকিৎসা দেওয়ার সুযোগ পাওয়া যায়নি।

ধুনট থানার ওসি রবিউল ইসলাম বলেন, ‘নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।