http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 27 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে নগদ আড়াই লাখ টাকাসহ আগুনে পুড়লো গরীবের ঘর

admin
January 27, 2023 3:14 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে বারিক শেখ (৭০) নামের এক গরিব বৃদ্ধের আড়াই লাখ নগদ টাকাসহ বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (২৭ই জানুয়ারী) সকাল আনুমানিক সাড়ে ৯ টায় উপজেলার মথুরাপুর ইউনিয়নের খাদুলি গ্রামের কামারপাড়া এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, গরিব বৃদ্ধ বারিক শেখ চার সন্তান, বৃদ্ধা মা সহ তার ৫ সদস্যের পরিবার চালায় স্থানীয় হোটেলে বাবুর্চির কাজ করে। তার পরিবারে একটি প্রতিবন্ধী ছেলে সন্তানও রয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বারিক শেখ তার পরিবার নিয়ে ভানুডাঙ্গা মেয়ের শশুর বাড়িতে বেড়াতে যায়। পরের দিন শুক্রবার সকালে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে তার ঘরে আগুন লেগে টিভি,ফ্রিজ ও ঘরে গচ্ছিত থাকা আড়াই লাখ টাকা সহ যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার সময় আগুনের লোলিহান শিখা দেখে প্রতিবেশীরা ফায়ার সার্ভিস কে খবর দেয়। দির্ঘক্ষন চেষ্টার পর আগুন নিভাতে সচেষ্ট হয়।

ধুনট ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ শামসুল আলম জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণেই ওই বাড়িতে আগুনের সুত্রপাত ঘটে। খবর পেয়ে আমরা পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ঘরটিতে নগদ টাকা সহ অনেক আসবাবপত্র পুড়ে গেছে। নগদ আড়াই লাখ টাকাসহ চার লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।