http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 13 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে পাগলকে মারপিট থানায় অভিযোগ

admin
November 13, 2022 5:59 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে বাঁশপাতার গ্রামের মানসিক ভারসাম্যহীন আব্দুল মালেক (৪৫) নামে এক পাগল ব্যক্তিকে মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে।
আহত পাগল হলেন উপজেলার গোপালনগর ইউনিয়নের বাঁশপাতা গ্রামের মৃতঃ জসিমুদ্দিনের ছেলে।

বর্তমানে পাগল আব্দুল মালেক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মারপিট করার ঘটনায় তার বড় বোন সালেকা খাতুন বাদী হয়ে ধুনট থানায় ৫ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানায়,গত (৯ই নভেম্বর) সকাল অনুমান সাড়ে ৭টার সময় বাঁশপাতার গ্রামের ময়ান আলীর ছেলে আশাদুল ইসলাম ও তার লোকজন নিয়ে পাগল আব্দুল মালেকের বাড়িতে অনধিকার ভাবে প্রবেশ করে তাকে মারপিট করে তার হাত পা ভেঙ্গে দেয়।
মারপিট কারি হলেন বাঁশপাতার গ্রামের ময়ান আলীর ছেলে আশাদুল ইসলাম (২৬), মৃত জালাল সুতারের ছেলে বাবলু (৩৮), মৃত আফজাল হোসেন ছেলে ময়ান আলী (৫৫), মৃত গহর আকন্দ ছেলে বক্কার আলী (৪৫)।
এ বিষয়ে ধুনট থানার সেকেন্ড অফিসার (এসআই) মোঃ আসাদুজ্জামান সংবাদকর্মীদের বলেন,আব্দুল মালেক পাগলকে মারপিটের বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।