http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 2 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে পানিতে ডুবে ১ শিক্ষার্থীর মৃত্যু

admin
June 2, 2023 6:36 pm
Link Copied!

এম এ রাশেদ স্টাফ রিপোর্টার:

বগুড়ার ধুনটে পানিতে ডুবে প্রত্যায় হাওলাদার (১২) এক ৬ষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২ই জুন) বিকাল ৪ টায় উপজেলার মালোপাড়া শশ্মান ঘাট এলকায় ইছামতি নদী থেকে তার উদ্ধার করেছে স্থানীয়রা। নিহত শিক্ষার্থী ধুনট পৌর এলকার চরধুনট গ্রামের সুকুমার হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত প্রত্যায় হাওলাদার কে সাথে নিয়ে তার দুপুর ১২ টার দিকে ইছামতি নদীতে কাপড় পরিষ্কার করতে যায়। এসময় প্রত্যায় হাওলাদার  নদীতে নেমে গোছল করতে যাকে। সাতার না জানার কারনে ও নদী খনন করার ফলে অসাবধাণতা বশত সে গভীর পানিতে তলিয়ে যায়।

পরে স্থানীয়রা নদীতে জাল নামিয়ে খুঁজতে থাকে। এক পর্যায়ে বিকাল ৪ টার দিকে তার লাশ উদ্ধার পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করে।

ধুনট পৌর এলাকার ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা সংরক্ষিত আসনের কাউন্সিলর মালতি খাতুন জানান, নিহত প্রত্যায় হাওলাদার লাশ স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেছে বলে তথ্য নিশ্চিত করেছেন।

এব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ  (ওসি) মোঃ রবিউল ইসলাম জানান, স্থানীয় কাউন্সিলর বিষয়টি আমাকে অবগত করেছেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।