http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 17 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

admin
May 17, 2023 12:33 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে মিথিলা খাতুন (০৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু উপজেলার ধুনট সদর ইউনিয়নের রত্নিপাড়া গ্রামের মহব্বত আলীর মেয়ে। ১৬ মে মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় মিথিলা খাতুন এর পরিবারের লোকজন নিজ ঘর থেকে বিদ্যুত সংযোগ নিয়ে বাড়ির উঠানে বৈদ্যুতিক ফ্যানের সাহায্যে চাল উড়ানোর কাজ করছিল। অসাবধানতা বসত বিদ্যুতের সংযোগ লাইনের তার ছিদ্র হয়ে টিনের ঘরের বেড়ার সঙ্গে লেগে সম্পুর্ণ ঘর বিদ্যুতায়িত হয়। শিশু মিথিলা খাতুন ঘরের মধ্যে প্রবেশ করে ঘরের বেড়ার সঙ্গে রাখা সাইকেল স্পর্শ করা মাত্রই বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুবরণ করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম জানান, মঙ্গলবার সকালে রত্নিপাড়া গ্রামে মিথিলা খাতুন নামে এক শিশু বিদ্যুতে স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।