http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 21 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনট উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা বিষয়ে প্রেস ব্রিফিং

admin
March 21, 2023 12:00 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারাদেশে ৭টি জেলা ও ১৫৯টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণার আওতায় বগুড়া জেলার ধুনট উপজেলাকে অন্তর্ভুক্ত করা হয়েছে। সোমবার দুপুরে ধুনট উপজেলা পরিষদ সভাকক্ষে ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এতথ্য জানান।

প্রেস ব্রিফিং-এ ইউএনও সঞ্জয় কুমার মহন্ত জানান, আগামী ২২ মার্চ বগুড়া জেলার ধুনট, কাহালু, শাজাহানপুর, শিবগঞ্জ ও সোনাতলা উপজেলাকে চতুর্থ পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে। এই দিন ধুনট উপজেলায় চতুর্থ পর্যায়ে নির্মিত ২৮টি পাকা বাড়ি ভূমিহীন ও গৃহহীনদের মাঝে হস্তান্তর করা হবে। গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধমে এসব বাড়ি হস্তান্তরের উদ্বোধন করবেন।

ইউএনও আরো জানান, এপর্যন্ত ধুনট উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য মোট ৩৯৯টি পাকা বাড়ি নির্মিত হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।