http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 8 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনট থানা আ.লীগের সাবেক সদস্য রফিকুল ইসলাম আর নেই

admin
May 8, 2023 8:00 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনট থানা আওয়ামী লীগের সাবেক সদস্য রফিকুল ইসলাম রফিক মন্ডল মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রবিবার (০৭ই মে ) রাত্রি অনুমান ১০ টার দিকে বগুড়া একটি টিএমএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রফিকুল ইসলাম মন্ডল দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৫৫ বছর। স্ত্রী ও একটি ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।
রফিকুল ইসলাম মন্ডল ধুনট থানা আওয়ামী লীগের সাবেক সদস্য ও চৌকিবাড়ী ইউনিয়নের পাঁচথপি গ্রামের মরহুম  নজাব আলী মন্ডলের  ছিলেন।

সাবেক আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রফিক মন্ডল এর জানাযার নামাজে উপস্থিত ছিলেন, ধুনট উপজেলার পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হাই খোকন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন আলম, ধুনট উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এম,এ রাশেদ, ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাদুর আলী, ধুনট উপজেলার যুবলীগ সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম শফিসহ ৩ শতাধিক ব্যক্তি উপস্থিত ছিল।

সোমবার (০৮ই মে) সন্ধ্যা ৭টার দিকে তাহার  গ্রামের বাড়িতে জানাজার নামাজ শেষে সমাজের কবরস্থানে দাফন করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।