http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 21 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার নন্দীগ্রামে প্রবীণ রাজনীতিবীদ ও সাবেক প্রধান শিক্ষকের ঠাঁই যাত্রী ছাউনি

Link Copied!

বগুড়ার নন্দীগ্রামে প্রবীণ রাজনীতিবীদ ও সাবেক প্রধান শিক্ষকের ঠাঁই হলো যাত্রী ছাউনিতে। জানা যায়, উপজেলার ৫নং ভাটগ্রাম ইউনিয়নের ভাটগ্রাম মহল্লার মৃত. আয়েত আলী শেখের পুত্র আব্দুর রশিদ শেখ (৯০)।

সে কুন্দারহাট ইনছান আলী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক যিনি একসময় জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন এবং বগুড়া জেলা শাখার সহ-সভাপতি ছিলেন। তিনি নন্দীগ্রাম উপজেলা পরিষদের নির্বাচনেও অংশগ্রহণ করেছিলেন।

এছাড়াও তিনি নন্দীগ্রাম উপজেলার গুলিয়া কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয় ও পার্শ্ববর্তী নাটোর জেলার সিংড়া উপজেলার সাতপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ে দীর্ঘদিন শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। সমাজে ছিল তার অসামান্য অবদান এবং ব্যক্তিত্বের সাথে দিয়েছেন সমাজের নেতৃত্ব।

এলাকায় ছিল তার যথেষ্ট সুনাম ও সম্মান, ছিলেন অঢেল সম্পত্তির মালিক ছিলেন আঃ রশিদ শেখ।কিন্তু কালের বির্বতনে স্বর্বস্ব হারিয়ে আঃ রশিদ শেখ ঠাঁই পেয়েছেন কুন্দারহাট যাত্রী ছাউনিতে। সে দীর্ঘ ৮/৯ মাস যাবত কুন্দারহাট যাত্রী ছাউনীতে খেয়ে না খেয়ে মানবেতর জীবন দিনাতিপাত করছেন।

বয়সের ভারে তার শারিরীক অবস্থা ও শোচনীয়। যার দরুণ, প্রসাব-পায়খানা যাত্রী ছাউনির মধ্যেই করেন। এতে যাত্রী ছাউনির বেহাল দশা। যাত্রী ছাউনিতে দূরপাল্লার অপেক্ষারত যাত্রীরাও সেখানে দুঃগন্ধের কারণে ছাউনিতে প্রবেশ করতে পারে না।

তাছারাও আশেপাশের দোকানদারসহ পথচারীরা আশপাশে অবস্থান করতে পারে না। তাই এলাকাবাসী জানান, সরকারি পৃষ্ঠপোষকতায় উক্ত অসহায় ব্যাক্তির সুষ্ঠুভাবে জীবনযাপনের জন্য একটি বাসস্থানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে যথাযথ কর্তৃপক্ষের সদয় দৃষ্টি কামনা করেন।

এ ব্যাপারে জানতে চাইলে, ইউপি সদস্য কামরুজ্জামান কামরুল বলেন, পারিবারিক সমস্যার কারণে এই পরিস্থিতির শিকার হন আব্দুর রশিদ শেখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।