http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 20 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শাজাহানপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত

admin
March 20, 2023 6:47 am
Link Copied!

 

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শাজাহানপুরে ট্রাক চাপায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।রোববার (১ ৯ই মার্চ) সকাল ৮টার দিকে শাজাহানপুর উপজেলার জামাদারপুকুর এলাকায় বগুড়া – নাটোর মহাসড়কে এই ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম সাব্বির হোসেন। তিনি শাজাহানপুর উপজেলার সোনাকানিয়া গ্রামের বাসিন্দা। সাব্বির নন্দীগ্রামে কোয়ালিটি ফিড কোম্পানীতে কাজ করতেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন কুন্দারহাট হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ আবুল হাসানাত।

প্রত্যক্ষদর্শী মনির হোসেন বলেন, সকাল ৮টার দিকে মোটরসাইকেল চালিয়ে নন্দীগ্রাম যাচ্ছিলেন সাব্বির। পথিমধ্যে জামাদারপুকুর এলাকায় নন্দীগ্রামগামী একটি মালবোঝাই ট্রাক ওই মোটরসাইকেলকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাব্বির মারা যায়। পরে স্থানীয়রা ট্রাকটিকে জব্দ করে।

এসআই আবুল হাসানাত জানান, মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে। ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।