http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 11 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জের মোকামতলা মহিলা কলেজের নবাগত সভাপতিকে সংবর্ধনা প্রদান

admin
October 11, 2022 4:58 pm
Link Copied!

এম,এ রাশেদ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা মহিলা ডিগ্রি কলেজের নবাগত সভাপতি ও সদস্যদের পরিচিতি ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক অনুমোদিত ও নবগঠিত গভর্নিং বডির সভাপতি পদে সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম ফকির মোকামতলা মহিলা ডিগ্রি মহাবিদ্যালয়ের পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় অত্র কলেজের পক্ষ থেকে মঙ্গলবার কলেজ সভাকক্ষে সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলক্ষে আলোচনা সভা অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ একেএম আজিজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধান সভায় নবাগত সভাপতি ছাড়াও বক্তব্য রাখেন গভর্নিং বডির সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী, আব্দুল মতিন মন্টু, প্রকাশ চন্দ্র, রুহুল আমিন ফটু, সমাজ সেবক সিদ্দিক মন্ডল প্রভাষক এনামুল হক রঞ্জু, খোকন, প্রমুখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।