http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 27 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে কাজের টাকা চাওয়ায় দিনমজুর ও তার মাকে মারপিট করার অভিযোগ

admin
March 27, 2023 10:32 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে কাজের টাকা চাওয়ায় দিনমজুর ও তার মাকে মারপিট করার অভিযোগ উঠেছে গৃহস্থের বিরুদ্ধে। এঘটনায় রবিবার থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী পরিবার। শনিবার সন্ধ্যায় উপজেলার মোকামতলা ইউনিয়নের ছোট হরিপুর গ্রামে এঘটনা ঘটে।

মারপিটে আহত দিনমজুরের নাম মিজানুর রহমান (২৪)। সে উপজেলার মোকামতলা ইউনিয়নের হরিপুর গ্রামের বাসিন্দা।

অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, রবিবার মিজানুর হরিপুর গ্রামের জাহেদ আলীর ধানের জমি নিরানীর কাজে যায়। এসময় বৃষ্টি আসায় প্রতিবেশি এক ব্যক্তির আলু তোলা কাজে কিছু সময় সাহায্য করে । এরপর সারাদিন জাহেদের জমিতেই নিরানীর কাজ করে সে।

সন্ধ্যায় কাজের টাকা চাইতে গেলে গৃহস্থ জাহেদ তাকে টাকা না দিয়ে গালাগালি শুরু করে। এতে বাকবিতন্ডার এক পর্যায়ে জাহেদ তার পরিবারের লোকজনকে সঙ্গে নিয়ে দিনমজুর মিজানুর কে লাঠি দিয়ে মারতে থাকে।

এসময় মিজানুরের মা জামিলা বেগম (৪২) এগিয়ে আসলে তাকেও লোহার রড দিয়ে মারপিট করে পরনের কাপর দিয়ে গলায় ফাঁস দেয়। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় দিনমজুর মিজানুরের মামা বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত মো. জাহেদ জানান, এই অভিযোগ সঠিক নয়। আমি কাউকে মারপিট করিনি।

সোমবার দুপুরে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আশিক ইকবাল জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।