http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 2 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

admin
October 2, 2022 3:48 pm
Link Copied!

এম,এ রাশেদ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার পিরব বন্দরে অবস্থিত গ্লোবাল মডেল স্কুলে আয়োজনে উত্তম শিক্ষার্থী গঠনে পিতা-মাতা ও বিদ্যালয় এর ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও কৃতি শিক্ষার্থীদের সংবার্ধনা প্রদান করা হয়।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠান অত্র বিদ্যালয়ের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুস ছাত্তার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির ছিলেন সহকারী শিক্ষা অফিসার পরিতোষ চন্দ্র সরকার।

প্রধান আরোচক ছিলেন বাংলাদেশ কে.জি এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির মহাসচিব রোটারিয়ান মোঃ মোস্তাফিজার রহমান, অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক শফিক সরদার, ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মোঃ শাহজাহান আলী, সাবেক প্রধান শিক্ষক দেলবর আলী, আব্দুর রাজ্জাক, ইউনিয়ন যুবলীগ সভাপতি রেজুওয়ানুল ইসলাম পিন্টু, প্রধান শিক্ষক শাহজাদা কামাল শাওন, শিক্ষক মহিদুল ইসলাম, নবীর উদ্দিন, মেরিনা খাতুন, সালাম খাতুন, বায়োজিদ বোস্তামি, ছাত্রলীগ নেতা খালেকুল ইসলাম পাইলট প্রমুখ। পরে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।