http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 15 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে কৃষক নিহতের ঘটনায় থানায় মামলা আটক-০২

admin
March 15, 2023 11:59 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের মারপিটে ১কৃষক নিহত হয়েছে। মারপিটের ৩দিনের মাথায় ১৪ মার্চ রাত ১০টার দিকে বগুড়া শজিমেকে কৃষক নুরুল ইসলামের মৃত্যু হয়। এঘটনায় আরও ৩জন আহত হয়।

নিহতর ছোট ভাই লুৎফর রহমান বাদী হয়ে বুধবার সকালে শিবগঞ্জ থানায় ৯ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

শিবগঞ্জ থানা পুলিশ মামলাসূত্রে ২জনকে আটক করে। আটকৃতরা হলেন কালুগাড়ী গ্রামের মৃত: আসমত শেখ এর ছেলে আব্দুস ছাত্তার ও তার মেয়ে মেরিনা।

থানার মামলা সূত্রে জানা যায়, উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের কালুগাড়ী গ্রামের মনসা মন্ডল ও একই গ্রামের মৃত: আসমত শেখ এর ছেলে ছাত্তার শেখগংদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো।

গত ১২ মার্চ সকাল ৮টার দিকে মৃত: ইউসুফ আলী মন্ডল এর ছেলে মনসা মন্ডল তার চাচতো ভাই মফিজ উদ্দিন মন্ডল এর ছেলে নুরুল ইসলামকে সঙ্গে নিয়ে বেশ কয়েকজন তাদের দখলীয় জমিতে ধান রোপন গেলে একই গ্রামের প্রতিপক্ষ আসমত শেখ এর ছেলে আব্দুস ছাত্তার সহ ১৫/২০ জনের একটি সংবদ্ধ দল লাঠি-শোটা, কোদাল, লোহার রড ইত্যাদি দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।