http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 31 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে জমি নিয়ে বিরোধ বড় ভাইয়ের কোদালের আঘাতে ছোট ভাই আহত

admin
January 31, 2023 11:28 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জের পল্লীতে জমি নিয়ে বিরোধ বড় ভাইয়ের কোদালের আঘাতে ছোট ভাই আহত, থানায় অভিযোগ।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার কিচক ইউনিয়নের হরিপুর গ্রামের মৃত: নুরুল ইসলাম এর ছেলে আব্দুল ওহাব এর দখলীয় ৫ শতক ধানী জমি নিয়ে তার বড় ভাই আব্দুল কুদ্দুস ও শামীম এর সাথে বিরোধ চলে আসছে। গতকাল সকালে বড় ভাই সহ তার লোকজন উল্লেখিত জমির আইল কাটতে গেলে ছোট ভাই ওহাব তাদেরকে বাঁধা প্রদান করে।

এসময় ক্ষিপ্ত হয়ে বড় ভাই কুদ্দুস কোদাল দিয়ে ছোট ভাইয়ের মাথায় আঘাত করলে সে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটে পরে। পরিবারের লোকজন আহত অবস্থায় আব্দুল ওহাবকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করে দেয়।

এ ঘটনায় তার স্ত্রী আকলিমা বেগম বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দাখিল করেন। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মনঞ্জুরুল আলম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।