http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 29 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে পুলিশের বিশেষ অভিযান মাদকদ্রব্য সহ আটক ৩

admin
January 29, 2023 12:38 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ১৫ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার এ ঘটনায় আটককৃত ৩জনকে জেল হাজুতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মন্জুরুল আলম এর নেতৃত্বে ও এসআই রিপনসহ সঙ্গীয় ফোর্স উপজেলার রংপুর-বগুড়া মহা সড়কের মোকামতলা ইউপির মুরাদপুর ৩ মাথা মোড়ে ডিমলা জলঢাকা হতে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল পরিবহণ এর একটি বাসে তল্লাশী চালায়।

এসময় বাসে থাকা ২ যুবকের পায়ের নিচে বিশেষ কায়দায় সাদা প্লাস্টিকের ব্যাগের ভিতরে রাখা ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই বাসের যাত্রী লালমনির হাট জেলার চিলমারী উপজেলার চরসিন্দুনা গ্রামের ছায়েদ আলী মন্ডল এর পুত্র ইউসুব আলী (৩৩) ও একই গ্রামের মৃত: আব্দুল খালেক এর পুত্র আবুল কালাম (৩৫) কে আটক করা হয়।

অপরদিকে একই দিনে রাত্রী ১টা ২৫ মিনিটে একই স্থানে অভিযান চালিয়ে রংপুর-গাজীপুর চৌরাস্তাগামী জেকে স্পেশাল সুপার ডিলাক্স বাস তল্লাশী চালায় পুলিশ। এ সময় ওই বাসের যাত্রী রংপুর জেলার গঙ্গাচরা উপজেলার জয়দেব আরাজী গ্রামের মৃত: তাহের উদ্দিন এর পুত্র মানিক মিয়া (৪৫) কে তল্লাশী করার সময় তার পরিহিত জ্যাকেট এর মধ্য থেকে ১৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল জব্দ করে পুলিশ। এ ঘটনায় তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মন্জুরুল আলম বলেন, মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের সাথে আমাদের কোন আপোষ নেই। আটকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণে আইনে মামলা রুজু করে জেল হাজুতে প্রেরণ করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।