http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 4 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে ব্যবসায়ী ইলিয়াসকে ফাঁসাতে মরিয়া স্থানীয় কুচক্রী দল

admin
December 4, 2022 1:04 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের কেলুঞ্জা গ্রামের ব্যবসায়ী ইলিয়াসকে ফাঁসাতে নানা ধরণের ষড়যন্ত্র করে চলছে স্থানীয় একটি কুচক্রী দল।

সামাজিকভাবে হয়রানি করতে ফেসবুক আইডিতে ব্যবসায়ী ইলিয়াসকে জড়িয়ে নানা ধরনের মিথ্যা বানোয়াট ভীত্তিহীন তথ্য ভিডিও প্রচার করার অভিযোগে শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ব্যবসায়ী ইলিয়াস মন্ডল।

ভুক্তভোগী সেই ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের কেলুঞ্জা গ্রামের মৃত আমজাদ আলী মন্ডলের ছেলে ইলিয়াস মন্ডল।

এ ঘটনায় ইলিয়াস মন্ডল বাদী হয়ে শিবগঞ্জ থানায় বিবাদী মাঝিহট্ট ইউনিয়নের কেলুঞ্জা গ্রামের মোঃ ওমর আলী শেখের দুই ছেলে ১। মোঃ ওলীদ শেখ (৩৮), ২। মোঃ সবুজ শেখের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাদী ইলিয়াস মন্ডলের বাড়ির পাশে মুরগির খামার তৈরী করে তাতে মুরগী লালন পালন করে বিক্রি করতেন । বিবাদী ওলীদ শেখের বাড়ি সংলগ্ন খামার হওয়ায় বিবাদীদ্বয় বাদী ইলিয়াসের নিকটে বিভিন্ন সময় টাকা চাঁদা দাবি করতেন। বাদী ইলিয়াস বিবাদীদ্বয়কে টাকা দিতে অস্বীকার করায় বিবাদীদ্বয় ইলিয়াসকে বিভিন্ন রকমের মিথ্যা মামলায় ফাসানো সহ মারপিট করিবার জন্য দাবান শাসান করিয়া আসিতেছিল।

তারি ধারাবাহিকতা ইং- ০৩/১২/২০২২ তারিখ সকাল অনুমান ০৬.০০ ঘটিকার সময় শিবগঞ্জ থানাধীন কেলুঞ্জু গ্রামে বিবাদীর বাড়ির সামনে দিয়ে ইলিয়াস মুরগীর খামারে যাওয়ার সময় বিবাদীদ্বয় ইলিয়াসকে বলে আমাদের বাড়ির সামনে ব্যবসা করিলে আমাদের মাসিক মাসোহারা দিতে হবে। ইলিয়াস মাসিক মাসোহারা দিতে অস্বীকার করিলে, বিবাদীদ্বয় এলোপাথারীভাবে কিল, ঘুষি ও টানা হেচড়া করে। এক পর্যায়ে বিবাদী ওলীদ ইলিয়াসের পকেটে থাকা ব্যবসার নগদ ২৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা অসৎ উদ্দেশ্য হাতিয়ে নেয়। ইলিয়াসের আর্তচিৎকারে প্রতিবেশী আগাইয়া আসিলে বিবাদী বিভিন্ন রকমের ভয়ভীতি সহ খুন জখমের হুমকি প্রদান করিয়া ঘটনার স্থল থেকে দ্রুত চলে যায়।

পরবর্তীতে বিবাদী ওলীদ শেখ Kamrul Kamrujjaman নামে এক ফেসবুক আইডি হতে ইলিয়াসের নামে মিথ্যা ভিত্তিহীন ভিডিও বক্তব্য প্রচার করিয়া সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করিতেছে। ইলিয়াস বলেন বিষয়টি নিয়ে প্রশাসনের মাধ্যমে প্রকৃত সত্য উদঘাটনের দাবী জানাচ্ছি। সেই সাথে আমি আমার নিরাপত্তার ব্যপারেও শঙ্কিত।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।