http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 22 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে ভ্যান চালকের যাতায়াতের রাস্তা বন্ধ করায় থানায় অভিযোগ

admin
December 22, 2022 3:00 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে বসত বাড়ির যাতায়াতের রাস্তা নিয়ে বিরোধ, থানায় অভিযোগ। উপজেলার আটমূল ইউনিয়নের ফেনিগ্রাম সাতানাপাড়া গ্রামের মৃত: বেলাল হোসেন এর ছেলে ভুক্তভোগী মজিবর রহমানের যাতায়াতের রাস্তা বন্ধ করার প্রতিকার চেয়ে ৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। অভিযুক্তরা হলেন, ফেনিগ্রামের মৃত: আজি সরকার এর ছেলে আশরাফ হোসেন (৫০), তার ছেলে রাসেল ।

অভিযোগ সূত্রে জানা যায়, মজিবর রহমান পেশায় একজন ভ্যান চালক। তার ভ্যান গাড়ী নিয়ে তার বাড়িতে যাওয়ার একমাত্র রাস্তা প্রতিপক্ষরা জোরপূর্বক ভাবে বন্ধ করে দিয়েছে। কিন্তু প্রতিপক্ষ ফেনিগ্রাম সাতানাপাড়া গ্রামের আজি সরকার এর ছেলে আশরাফ হোসেনগং তার বসত বাড়ির যাতায়াতের রাস্তায় বাঁশের চেকার দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। প্রতিপক্ষরা এতেও ক্ষান্ত না হয়ে ওই ভ্যান চালকে গতকাল মারপিট করার চেষ্টা করলে প্রতিবেশীদের হস্তাক্ষেপে তিনি বেঁচে যান। ওই ভ্যান চালক নিরূপায়ে হয়ে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে ভ্যান চালক মজিবর রহমান বলেন, দীর্ঘদিন যাবৎ আমার ভ্যান গাড়ী নিয়ে আমার বসত বাড়িতে যাওয়া আসা করতাম। কিন্তু হঠাৎ করে প্রতিপক্ষরা আমার বসত বাড়ীর যাতায়াতের রাস্তা সংকোচন করে দিয়েছে। যার কারণে আমার ভ্যান গাড়ী বাড়িতে নিয়ে যেতে পারতেছি না। প্রতিপক্ষরা আমাকে মারপিট সহ খুন জখমের ভয়-ভীতি প্রদান করে আসছে।

এব্যাপারে শিবগঞ্জ থানার এএসআই বারেক হোসেন বলেন এ বিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।