http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 24 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে মীনা দিবস পালিত

admin
September 24, 2022 3:25 pm
Link Copied!

এম,এ রাশেদ
নিরাপদ ও আনন্দময় পরিবেশে মানসম্মত শিক্ষা’ এই প্রতিপাদ্য কে সামনে রেখে শনিবার বগুড়ার শিবগঞ্জ উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে সারাদেশের ন্যায় মীনা দিবস পালিত হয়। দিবসটি উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালী পৌর শহর প্রদক্ষিণ করেন।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলছুম সম্পা’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু। এসময় বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার এস.এম সরওয়ার জাহান, সহকারি উপজেলা শিক্ষা অফিসার পরিতোষ চন্দ্র সরকার, কৃষ্ণা তরফদার, রুমাইয়া নাসরিন, প্রধান শিক্ষক জালাল উদ্দিন, আব্দুল আলিম, সহকারি শিক্ষক আমিনুল ইসলাম, ফরিদ উদ্দিন প্রমুখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।