http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 13 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু’র নিজস্ব তহবিল থেকে শিক্ষার্থীদের বস্ত্র বিতরণ

admin
November 13, 2022 6:12 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের দক্ষিন কৃষ্ণপুর মধ্যপাড়া ছিদ্দিকিয়া নূরানী হাফেজিয়া মাদ্রাসায় শনিবার বিকালে শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রিজ্জাকুর রহমান রাজু’র নিজস্ব তহবিল থেকে ৩০ জন হাফেজ শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবী ও পাজামা বিতরণ করা হয়।

মহাস্থান প্রেস ক্লাবের সহ-সভাপতি তাহেরা জামান লিপি ও নির্বাহী সদস্য শাকিকুল ইসলাম শাকিল এর ঐকান্তিক প্রচেষ্টায় এসময় উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার ম্যানেজিং কমিটির সহ সভাপতি আব্দুল হামিদ,সেক্রেটারী মাহমুদুর রহমান মানিক,কোষাধ্যক্ষ রুবেল রহমান,সদস্য শরিফুল ইসলাম শরিফ,মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওঃ মাজেদুল ইসলাম,সহকারী শিক্ষক হাফেজ আনোয়ার হোসেন প্রমূখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।