http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 8 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে চাঁদা না দেয়ায় সার্জেন্টের স্ত্রীকে মারপিট

admin
December 8, 2022 2:04 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শেরপুর পৌরশহরের উপশহর এলাকায় চাঁদা না দেয়ায় বুধবার (৭ই ডিসেম্বর) দুপুরে অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট এর স্ত্রীকে মারপিট করেছে পিয়াস নামের এক যুবক। এ ঘটনায় শেরপুর থানায় একটি লিখিত অভিযৈাগ দায়ের করা হয়েছে।

জানা যায়, শেরপুর পৌর শহরের উপশহর এলাকার মৃত জেল হোসেনের ছেলে অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সার্জেন্ট আক্তারুল ইসলাম বসত বাড়ি নির্মান করার সময় একই এলাকার মো. হারুনুর রশিদের ছেলে সহ আরো ৪/৫ জন তার কাছ থেকে ১ লাখ টাকা চাঁদা দাবি করে।

চাঁদার টাকা না দেয়ায় বিভিন্ন সময় তাদের হুমকি ধামকি দিয়ে আসছিল। এরই এক পর্যায়ে ৭ ডিসেম্বর বুধবার পৌনে ১২ টার দিকে তারা মার্কেটে যাওয়ার সময় ওই এলাকার হিটলারের বাড়ির সামনে পৌছালে পিয়াস সার্জেন্ট আক্তারুল ইসলামকে অকথ্য ভাষায় গালাগালি করে। এস তার স্ত্রী ময়না বেগম প্রতিবাদ করলে তাকে এলোপাথারি ভাবে মারতে থাকে।

এতে সে গুরুতর আহত হয়। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পিয়াস পালিয়ে যায়। পরে আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ ঘটনায় সার্জেণ্ট আক্তারুল ইসলাম বাদি হয়ে পিয়াসের বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. লাল মিয়া বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা করা হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।