http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 31 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

admin
January 31, 2023 4:30 pm
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শেরপুরে ট্রলির চাপায় পিষ্ট হয়ে জাহিদুল ইসলাম(২০) নামের এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছে।

৩১ জানুয়ারি মঙ্গলবার দুপুর ১২ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর পৌর শহরের উলিপুর এলাকায় এঘটনাটি ঘটে। নিহত জাহিদুল ইসলাম বগুড়া শাজাহানপুরের বিসিক এলাকার মোঃ বাবলুর ছেলে। সে বগুড়া টিএমএসএস এ লেখাপড়া করতো।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শাজাহানপুর থেকে শেরপুর যাওয়ার পথে পৌর শহরের উলিপুর এলাকায় ঝুকিপুর্ণ মহাসড়কে একটি যাত্রিবাহী বাস মোটরসাইকেলকে চাপা দিলে সে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে পরে যায়। সে সময় বিপরীত থেকে আসা একটি বালু বোঝাই ট্রলি তার উপর দিয়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে হাইওয়ে পুলিশের সদস্যরা এসে লাশ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ট্রলি উদ্ধার করে শেরপুর থানায় নিয়ে যায়। ঘটনার সত্যতা নিশ্চিত করেন হাইওয়ে পুলিশের এসআই রজিবুল ইসলাম।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।