http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 3 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শুভ বহিষ্কার

admin
October 3, 2022 3:26 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকায় বগুড়ার শেরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভকে বহিষ্কার করা হয়েছে। ৩ অক্টোবর সোমবার বাংলাদেশ ছাত্রলীগে কেন্দ্রীয় নির্বাহী সংসদস এর প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায় বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বহিস্কার করেন।

লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় আরিফুল ইসলাম শুভ(বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর উপজেলা শাখার সভাপতি) শেরপুর বগুড়া কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

উল্লেখ্য গত ২৮ সেপ্টেম্বর ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মর্তুজা কাওসার অভিকে প্রকাশ্যে হত্যার ঘটনায় শেরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান শুভসহ উপজেলা যুবলীগ, শ্রমিকলীগসহ ১৭জন নেতাকর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।

এ দিকে থানায় হত্যা মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে আরিফুর রহমান শুভ সহ এ হত্যাকান্ডের এজাহারভুক্ত পাঁচজন আসামিকে ২৪ ঘণ্টার মধ্যে যুবলীগের ৪ জন ও শ্রমীকলীগের ১জন কে গ্রেফতার করে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।