http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 26 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সান্তাহারে রেলওয়ে লিজ নেয়া পুকুরে জোরপুর্বক মাছ ধরার অভিযোগ

admin
November 26, 2022 12:56 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘির সান্তাহারে যোগীপুকুর এলাকায় আক্কাছ আলীর নামের এক ব্যক্তির রেলওয়ের লিজ নেয়া পুকুর থেকে প্রতিপক্ষরা জোরপূর্বক ৬০ হাজার টাকা মুল্যের বিভিন্ন জাতের ১২ মন মাছ ধরে নিয়ে যাবার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে গত শনিবার ২৬ নভেম্বর উপজেলার সান্দিড়া গ্রামের লিজকৃত মালিক আক্কাফ আলী বাদী হয়ে আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানাযায়, আদমদীঘির সান্দিাড়া গ্রামের আক্কাছ আলী বাংলাদেশ রেলওয়ে পাকশী অফিস বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা হইতে সান্তাহার যোগীপুকুর রেলওয়ে পুকুর লিজ নিয়ে দীর্ঘ ২০/২৫ বছর যাবত বিভিন্ন প্রজাতির মাছ চাষাবাদ করে আসছিল।

গত শনিবার বেলা পৌনে ১১ টায় কলসা যোগীপুকুর এলাকার সুমন, সবুজ, হিরুসহ অজ্ঞাত ৪/৫ জন ব্যাক্তি বাদি আক্কাছ আলীর লিজ নেয়া পুকুরটি বিবাদিদের নামে লিজ নেয়া রয়েছে দাবী করে জোরপূর্বক ১২ মন মাছ ধরে নিয়ে যায়। এসময় আক্কাছ আলীর বাধা দিলে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে মারধর করে তার নিকট থেকে ৩০ হাজার টাকা কেড়ে নিয় বলে দাবী আক্কাছ আলী। আদমদীঘি থানার ডিউডি অফিসার উপ পরিদর্শক হাফিজ উদ্দিন অভিযোগ পাওয়া নিশ্চিত করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।