http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 29 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সোনাতলায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের গ্রেফতার সদস্য ৭

admin
May 29, 2023 11:06 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে ইজিবাইক ছিনতাই করা চক্রের ৭ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি ইজিবাইকসহ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সিএনজি, রশি, বার্মিজ চাকু ও মরিচের গুড়া উদ্ধার করা হয়।

সোমবার (২৯ই মে) সোনাতলা থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ওসি সৈকত হাসান। এর আগে রোববার রাতে বগুড়া সদর, সোনাতলা এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও ফুলছড়ি এলাকায় বিশেষ অভিযানে ওই ছিনতাইকারী চক্রের সাতজন সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত ছিনতাই চক্রের ওই সাত সদস্য হলেন- জাকির(২৮), আমিনুল (৩২), জনি (২২), সোহেল (৩০), নাজমুল (২৯), জীবন (২৪) ও মহির (৩৮)।

সোমবার সোনাতলা থানায় প্রেস ব্রিফিং এ ওসি সৈকত হাসান বলেন, শনিবার (২৭ মে) রাত ৯ টার দিকে ইজিবাইক চালক মিলু ফকির (৩৫) গাবতলীর নারুয়ামালা বাজার থেকে রওনা দেয়। এর আধাঘন্টা পর তিনি সোনাতলার গনিয়ারিকান্দি গ্রামের এক ব্যক্তির ইটভাটার কাছে পৌঁছালে কয়েকজন লোক তার পথরোধ করে। এসময় সিএনজি নিয়ে দাঁড়িয়ে থাকা ওই ৩-৪ জন্য ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেন।

এরপর তারা ইজিবাইক আটক করে তল্লাশী শুরু করে এবং চালক মিলুকে মারধর করতে থাকে। একপর্যায়ে ছিনতাইকারীদের একজন ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। বাকিরা চালক মিলুকে নিয়ে সিএনজিতে উঠায় এবং তার হাত-পা, চোখ-মুখ বেধে ফেলে। পরে সোনাতলা থানার বুড়ারদহ ব্রীজের পাশে তাকে হাত-পা বাধা অবস্থায় ফেলে রেখে সিএনজি নিয়ে দ্রুত পালিয়ে যায় ছিনতাইকারীরা।

ওসি সৈকত হাসান আরো বলেন, এই ঘটনার পর সোনাতলা থানা পুলিশের একটি চৌকস টিম ছিনতাইকারীদের ধরতে অভিযানে নামে। ২৮ মে রোববার সারারাত অভিযান পরিচালনা করে বগুড়া সদর, সোনাতলা এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও ফুলছড়ি এলাকা থেকে সাত সক্রিয় ছিনতাইকারীকে আটক করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যমতে গাইবান্ধার ফুলছড়ি এলাকা থেকে মিলু নামে ওই ব্যক্তির ছিনতাই হওয়া ইজিবাইকসহ মোট ৩ টি ব্যাটারি চালিত ইজিবাইক উদ্ধার করে পুলিশ। এছাড়াও ছিনতাই কাজে ব্যবহৃত রশি, তিনটি বার্মিজ চাকু, মরিচের গুড়া ও আসামীদের ব্যবহৃত ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদের দেওয়া তথ্যের বরাত দিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় ওই সাতজন ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা বগুড়াসহ বিভিন্ন এলাকায় ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে কৌশলে ইজিবাইকসহ বিভিন্ন যানবাহন ছিনতাই করতো।

আসামীদের বিরুদ্ধে বগুড়ার বিভিন্ন থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান সোনাতলা থানার ওসি সৈকত হাসান।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।