http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 31 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যা মামলার আসামি গ্রেফতার ৫

admin
May 31, 2023 12:52 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হাসান হত্যাকাণ্ডের প্রধান আসামি রবিনসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ই মে) সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলার গন্ড গোহালি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিরা হলেন- বগুড়া শহরের মালগ্রাম এলাকার প্রধান আসামি রবিন ও তার ভাই রমেদ, একই এলাকার কাঞ্চা মনির, জুম্মন এবং সেউজগাড়ি এলাকার বাসিন্দা সাব্বির। পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ৯ মে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শহরের মালগ্রাম ডাবতলায় পূর্বশত্রুতার জেরে নাহিদকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই রাতেই নাহিদের বাবা মাছ ব্যবসায়ী ঝন্টু শেখ সদর থানায় হত্যা মামলা করেন। মামলায় রতন, রনি, রবিনসহ ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করা হয়।

নাহিদ শহর স্বেচ্ছাসেবক লীগের কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

পুঠিয়া থানার ওসি ফারুক হোসেন বলেন, গন্ড গোহালি এলাকায় হঠাৎ করে অচেনা কিছু যুবকের আগমন ঘটে। তারা দিনের বেলায় বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করতো এবং রাতে মেহেদী হাসান টপির পরিত্যক্ত মুরগির খামারে একত্রে থাকতো। এলাকাবাসীর সন্দেহ হলে তারা পুলিশকে জানায়। পরে মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করি। হত্যা মামলার আসামিরা এখানে আত্মগোপনে ছিল। আসামিদের বগুড়া সদর থানায় হস্তান্তর করা হবে।

বগুড়া সদর থানার ওসি মো. নূরে আলম সিদ্দিকী বলেন, ‘নাহিদ হত্যা মামলার পাঁচ আসামি পুঠিয়ায় গ্রেপ্তার হয়েছে এমন সংবাদ পেয়েছি। আমাদের একটি টিমকে পুঠিয়া থানায় পাঠানো হয়েছে।’

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।