http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 22 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ঈদযাপন করলেন ক্রিকেটার মুশফিকুর রহিম

admin
April 22, 2023 9:38 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় ঈদযাপন করলেন ক্রিকেটার মুশফিকুর রহিম। বগুড়ার কৃতিসন্তান দেশসেরা ক্রিকেটার মুশফিকুর রহিম নিজ পরিবার নিয়ে বাবা মায়ের সাথে ঈদের আনন্দ উপভোগ করছেন। শনিবার সকাল ৮ টার দিকে শহরের মাটিডালীর ধরমপুর ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করেন তিনি।

নামাজ আদায় শেষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান তিনি। পরে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা মুশফিককে পেয়ে সেলফি উৎসবে মেতে উঠেন। সমর্থকরাও মুশির সঙ্গে সেলফি তুলতে পেরে আনন্দঘন এ সময়টাকে আরও রঙিন করে তোলেন। এসময় মুশফিকুর রহমান টাইগারদের ইংল্যান্ড সফরের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

তবে ঈদের আনন্দ উপভোগ করে আগামী ২৪ এপ্রিল ঢাকায় ফিরে যাবেন মুশফিক।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।