http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 26 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় উপ-নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
January 26, 2023 12:11 am
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

২৫ জানুয়ারি (বুধবার) পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আগামী ০১ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রি. তারিখে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু, নন্দীগ্রাম) জাতীয় সংসদ উপ-নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ে এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ এবং সকল থানার অফিসার ইনচার্জ বৃন্দ।

মতবিনিময় সভায় পুলিশ সুপার বলেন, আমরা চাইবো মানুষের ভোটাধিকার যেন সঠিকভাবে সম্পন্ন হয়। জাতীয় উপ-নির্বাচনটি যাতে সুন্দর, স্বাভাবিক, অবাধ এবং উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত করতে পারি। প্রার্থীরাসহ আমরা যারা নির্বাচন সংশ্লিষ্ট কাজের সাথে জড়িত আছি তারা যেন আইন মোতাবেক দায়িত্ব পালন করি এবং সুন্দর একটি গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিতে পারি।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।