http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 7 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

admin
May 7, 2023 11:33 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ এরশাদুল বারী এরশাদের ব্যক্তিগত উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (৬ মে) বিকেলে শহরের জামিল নগর এলাকায় কোরআন ও ইসলামী সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে এ সংবর্ধনা অনুষ্ঠান শুরু করা হয়।

ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ এরশাদুল বারী এরশাদের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তোমরা তোমাদের মেধাকে কাজে লাগিয়ে দেশ ও মানুষের কল্যাণে অবদান রাখবে। তোমাদের জ্ঞানের দ্যুতি ছড়িয়ে পড়বে সারা বিশ্বে। তোমরা হয়ে উঠবে দেশের সেরা নাগরিক। তোমাদের মধ্যে অনেকেই ডাক্তার হবে, ইঞ্জিনিয়ার হবে, সরকারি প্রতিষ্ঠানে বড় পদে চাকুরী করবে।
তিনি আরো বলেন, বাংলাদেশের নাগরিক হিসেবে তোমাদের মত শিক্ষার্থীদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের সুযোগ আছে যা জাতির প্রত্যাশা পূরণে সহায়ক হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চ্যানেল আই বগুড়ার সাংবাদিক রউফ জালাল, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের ডা. নাইম ইসলাম।

এসময় আরোও বক্তব্য রাখেন বিয়াম মডেল স্কুল এন্ড কলেজের প্রভাষক আব্দুল হান্নান, নেসকো মেডিকেল ফার্মাষ্ট্রি হাসান আলী মিয়া, শিক্ষার্থী মেহেদী হাসান সিয়াম, নাঈমুর রহমান সোহান, তাসীন, আব্দুল্লাহ আল হিসামসহ প্রমূখ। অনুষ্ঠানে ৫৮ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার, সম্মাননা ক্রেস্ট, বই ও সনদ তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।