http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 13 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় জাতীয় সাংবাদিক সংস্থার পরিচিতি ও মতবিনিময় সভা

admin
January 13, 2023 1:27 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস) বগুড়া জেলা কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা করা হয়েছে। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বেলা ১১টায় শহরের স্থানীয় একটি হোটেলে এ সভার আয়োজন করা হয়। সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব ও জেলা কমিটির সভাপতি মুহাম্মাদ আবু মুসা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার মেয়র ও দৈনিক বগুড়া প্রত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক এবং বগুড়া প্রেসক্লাবের সাবেক সদস্য সচিব রেজাউল করিম বাদশা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক বগুড়ার ভারপ্রাপ্ত সম্পাদক রেজাউল হাসান রানু, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মমিনুর রশীদ শাইন, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি ও জেলা সাংবাদিক সংস্থার নির্বাহী সদস্য মীর্জা সেলিম রেজা, জাতীয় সাংবাদিক সংস্থার আজীবন সদস্য, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক শফিকুল ইসলাম শফিক, সুজন-সুশাসনের জন্য নাগরিক জেলা কমিটির সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম তুহিন,

সমাজসেবক ও শিক্ষানুরাগী মাহবুবুর রহমান ছোটন, বগুড়া জেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব লুৎফর রহমান সরকার স্বপন, দৈনিক বগুড়ার বার্তা সম্পাদক ও জেলা সাংবাদিক সংস্থার নির্বাহী সদস্য মুহাঃ বাদল চৌধুরী।

জেলা সাংবাদিক সংস্থার সহ-সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক ইউনুছ উদ্দিন এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সুজনের সদস্য কোহিনুর খানম, বিশিষ্ট সমাজসেবক ভিপি ইউসুফ আলী, জিয়াউর রহমান জিবু, জেলা সাংবাদিক সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক জুলফিকার আলী ভুট্টা, সাংগঠনিক সম্পাদক আল-আমিন মন্ডল, অর্থ সম্পাদক হারুন-অর রশিদ বিপ্লব, দপ্তর সম্পাদক ফজলুল হক বাবলু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইদুর রহমান সাজু, মহিলা বিষয়ক সম্পাদক তাহেরা জামান লিপি,

নির্বাহী সদস্য আনারুল ইসলাম লিটন, জাকির হোসেন, মতিউর রহমান মতি, আব্দুল হান্নান, এনামুল হক, আবুল কালাম আজাদ বাবু, গোলজার হোসেন মিঠু, রেজাউল করিম রেজা, হারুন-অর রশিদ, গিরেন চন্দ্র, সাখাওয়াত হোসেন প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি রেজাউল করিম বাদশা জাতীয় সাংবাদিক সংস্থার (জেএসএস) বগুড়া জেলা কমিটির কার্যক্রমের ভূয়াসী প্রশংসা করে বলেন, সংগঠনকে আরা গতিশীল করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে সাংবাদিক সমাজের জন্য কাজ করতে হবে। উল্লেখ্য, জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস) কেন্দ্রীয় কমিটি কর্তৃক গত ২ জানুয়ারি বগুড়া জেলা কমিটিকে পূর্নগঠন করে অনুমোদন দেন। এর আগে জাতীয় সাংবাদিক সংস্থার নবগঠিত কমিটির সদস্যদর ফুল দিয়ে বরণ করে নেন প্রধান অতিথি। শেষে সারাদেশের মত সাংবাদিকদের রুহের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।