http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 2 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় জাসদের মশাল মিছিল

admin
October 2, 2022 3:21 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টার
জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী সুবর্ণজয়ন্তী উপলক্ষে বছরব্যাপী অনুষ্ঠানমালার অংশ হিসেবে বগুড়া জেলা জাসদের আয়োজনে মশাল মিছিল ও সমাবেশ করা হয়েছে। শনিবার (০১ অক্টোবর) সন্ধ্যায় শহরের সাতমাথাস্থ জেলা কার্যালয় হতে মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে এক সমাবেশের আয়োজন করা হয়।

এতে বগুড়া জেলা জাসদের সভাপতি সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় সদস্য ইমদাদুল হক ইমদাদ, জেলা জাসদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খান রতন, আব্দুল মালেক সরকার, হেলাল উদ্দিন আঙ্গুর, আব্দুল হাকিম বেগ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক এ্যাড, আব্দুল লতিফ পশারী ববি প্রমূখ।

এছাড়াও মশাল মিছিল ও সমাবেশে জেলা জাসদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা বলেন, বিএনপি জামাতজোট আবার সন্ত্রাসী জঙ্গিবাদী কায়দায় সারাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে কানা গলিদিয়ে ক্ষমতায় আসতে চায়। তাদের এই খায়েশ পূরণ হতে দেয়া হবেনা। ১৪ দলীয় জোটকে শক্তিশালী করে তাদের সকল সন্ত্রাসী কার্যক্রমের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। তারা বলেন, তেলসহ সকল নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে।

অসাধু সিন্ডিকেট ব্যবসায়ীরা নিজেদের ইচ্ছেমত জিনিস পত্রের দাম বাড়িয়ে মানুষকে নাজেহাল করে তুলছে। এই সকল অসাধু সিন্ডিকেট ব্যবসায়ীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি দিতে হবে। বক্তারা আরো বলেন, দেশের এক শ্রেণীর দুর্নীতিবাজ অবৈধভাবে টাকা উপার্জন করে বিদেশে পাচার করছে। এই টাকা পাচারকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। নেতৃবৃন্দ মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক সমাজতান্ত্রিক দেশ গড়ার লক্ষ্যে সবাইকে জাসদের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।