http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 26 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় তারেক রহমানের সাবেক একান্ত সচিব সাজ্জাদুর রহমানের ইন্তেকাল

admin
March 26, 2023 6:23 am
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাবেক একান্ত সচিব বগুড়া সরকারি শাহ সুলতান কলেজের সাবেক জিএস ছাত্রদলের সাবেক নেতা সাজ্জাদুর রহমান নাইট (৫১) ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল শনিবার (২৫ মার্চ) রাত সাড়ে এগারোটার দিকে শহরের ফুলবাড়ী মধ্যেপাড়া নিজ বাসভবন থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

মরহুমের নামাজের জানাজা আজ রোববার (২৬ মার্চ) বাদ যোহর ফুলবাড়ী উত্তর ও মধ্যেপাড়া কবরস্থান ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। উক্ত জানাযার নামাজে সকল ধর্মপ্রাণ মুসলমানগণদের উপস্থিত থাকার জন্য বলা হইলো।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।