http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 6 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় নন্দন শিল্পি গোষ্ঠীর দুই দিনব্যাপী নাট্যানুষ্ঠানের সমাপনী

admin
February 6, 2023 10:27 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় নন্দন শিল্পি গোষ্ঠীর ৩০ বছর পূর্তি উপলক্ষে দুই দিনব্যাপী নাট্যানুষ্ঠান ও আলোচনা সভার সমাপনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের কলোনী উল্কা সাংস্কৃতিক সংঘ খেলার মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুই দিনব্যাপি এই আয়োজনের দ্বিতীয় দিনে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন নন্দন শিল্পি গোষ্ঠীর উপদেষ্টা ডাঃ আব্দুল মোমিন রতন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়ার শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রভাষক সোহরাব হোসেন সান্নু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাস্তব জীবনের চিত্র তুলে ধরে মঞ্চ নাটক। আজ আপনারা যারা এই অনুষ্ঠানে এসেছেন তারা স্টার জলসা না দেখে দেশীয় সাংস্কৃতিক চর্চার উপরে বেশি গুরুত্ব দেন। সাংস্কৃতিকই পারে একটি সুস্য জাতি উপহার দিতে। তিনি আরো বলেন, বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের প্রসার ঘটিয়ে চলেছে নন্দন শিল্পী গোষ্ঠী।

তাই আসুন আমরা সবাই সুস্ সংস্কৃতি দিয়ে সমাজের অন্ধকার দূর করে মাদক ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ি। নন্দন শিল্পি গোষ্ঠীর সভাপতি মতিয়ার রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি মো. আলমগীর বাদশা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিহা সাবরিন পিংকি, বাংলাদেশ প্রতিদিন বগুড়া অফিস এর সিনিয়র রিপোর্টার আবদুর রহমান টুলু, সংগঠনের উপদেষ্টা খলিলুর রহমান চৌধুরী। সম্মিলিত সাংস্কতিক জোট বগুড়ার দপ্তর সম্পাদক সাংবাদিক এইচ আলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক রনজু ইসলাম।

এসময় উপস্তি ছিলেন উল্কা সাংস্কৃতিক সংঘ খেলার মাঠের সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক মো. ইলিয়াস শাহ, নন্দন শিল্পি গোষ্ঠীর সিনিয়র সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সহ-সভাপতি আমিনুল হক আরজু, যুগ্ম সাধারণ সম্পাদক সুচন্দন সরকার চন্দন, সাংগঠনিক সম্পাদক শ্রী বাসুদেব চন্দ্র ঘোষ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রশিদ মামুন, দপ্তর সম্পাদক রমজান আলী খোকা, কোষাধ্যক্ষ মতিয়ার রহমান মতি, সাংস্কৃতিক সম্পাদক ফিরোজ সরদার, সিনিয়র কার্যনির্বাহী সদস্য জমির আলী, কার্যনির্বাহী সদস্য সিদ্দিক হোসেন, হাসান আলী, আব্দুস সালাম, আব্দুস সামাদ প্রধান, নুরুল ইসলাম নুরু, তাহেরা জামান লিপিসহ প্রমুখ। আলোচনা সভা শেষে জেল থেকে বলছি নাটক মঞ্চায়ন করা হয়। এর আগে এক মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।