http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 26 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় নির্মাণাধীন ভবনের বিম ভেঙ্গে পড়ে শ্রমিক নিহত

admin
January 26, 2023 11:06 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় নির্মাণাধীন ভবনের বিম ভেঙ্গে পড়ে শঙ্কর রাজভোড় (৫২) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে শহরের জলেশ্বরীতলা এলাকার সিটি সেন্টার নামে ভবনের নিচতলায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত শঙ্কর সদরের দক্ষিণ চেলোপাড়ার বিশ্বনাথ রাজভোড়ের ছেলে। তিনি ভাঙারির শ্রমিক হিসেবে কাজ করতেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. শাহিনুজ্জামান। তিনি বলেন, বগুড়ার অন্যতম বাণিজ্যিক এলাকায় বেসিক রিয়েল স্টেটের বগুড়া সিটির সাততলা নির্মাণাধীন ভবনের নিচ তলায় কাজ চলছিল। নিচতলায় শ্রমিকেরা দেয়াল ভাঙ্গার এক পর্যায়ে বিম ভেঙ্গে পড়ে। এসময় সেই বিম শ্রমিক শংকরের মাথার উপর পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বগুড়া সদর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. শাহিনুজ্জামান আরও বলেন, মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।