http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 23 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় সড়ক ও ফুটপাত দখলমুক্ত করতে পুলিশের অভিযান

admin
November 23, 2022 12:59 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় সড়ক ও ফুটপাত দখলমুক্ত করতে অভিযান চালিয়েছে পুলিশ। বুধবার (২৩ নভেম্বর) বিকাল সাড়ে ৫ টা থেকে সন্ধ্যা সাড়ে ৬ টা পর্যন্ত শহরের সাতমাথা থেকে স্টেশন রোড ও পার্ক রোড এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) শরাফত ইসলাম। বগুড়া জেলা পুলিশ সূত্র জানায়, অবৈধভাবে সড়কে যানবাহন পার্কিং ও অবৈধভাবে সড়কে বসা ভ্রাম্যমাণ দোকানের কারণে জনদুর্ভোগ সৃষ্টি হয়। এ অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালায় পুলিশ।

এসময় যানবাহন চালকদের সতর্ক করে ছেড়ে দেওয়া হয়। এছাড়াও অবৈধভাবে সড়কে বসা ভ্রাম্যমাণ দোকান মালিকদের সরিয়ে দেওয়াসহ তাদেরও সতর্ক করে পুলিশ। তবে এসময় কাউকে অর্থদণ্ড বা আইনের আওতায় মিয়ে আসা হয়নি। অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, সড়ক ও ফুটপাত দখল করে জনদুর্ভোগ সৃষ্টি করায় তাদের সতর্ক করা হয়েছে।

জনস্বার্থে জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে। এছাড়াও আগামীকাল থেকে নির্দেশ ভঙ্গকারীদের আইনের আওতায় নিয়ে আসা হবে৷ এ অভিযানে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী উপস্থিত ছিলেন।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।