http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 20 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় স্কুল বাসের ধাক্কায় প্রাণ গেল অটোভ্যান চালকের!

admin
March 20, 2023 11:50 pm
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

বগুড়া শহরের স্কুল বাসের ধাক্কায় আনিছার রহমান (৫২)নামের এক অটোভ্যান চালক নিহত হয়েছেন। সোমবার (২০ মার্চ) সকাল পৌনে আটটার দিকে শহরের বগুড়া-রংপুর মহাসড়কের জয়পুরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আনিছার সদরের ফাঁপোড় ইউনিয়নের কৈচর এলাকার মৃত বগার ছেলে।

এসব তথ্য নিশ্চিত করেছেন ফুলবাড়ী পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবর রহমান। তিনি জানান, সোমবার সকালে ভ্যানচালক আলুবোঝাই একটি অটোভ্যান নিয়ে রাস্তার পূর্ব পাশ্বে থেকে মাটিডালী দিকে যাওয়ার উদ্দেশ্যে পশ্চিমে পার হতে নেয়। সেসময় সাতমাথা দিক থেকে আসা বিএএফ শাহীন স্কুলের বাস পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যান চালকের মৃত হয়। দুর্ঘটনার পরেই জনতা স্কুল বাসটি জব্দ করে এবং বাস চালক ও হেলপার পালিয়ে যায়।

তিনি আরও জানান, ভ্যানচালকের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।