http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 17 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ২০ বোতল ফেন্সিডিলসহ শেরপুরের সাবেক ইউপি মেম্বারসহ গ্রেফতার ২

admin
March 17, 2023 7:15 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার মাটিডালীতে ৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়ান মাদকবিরোধী অভিযান চালিয়ে ২০ বোতল ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ শেরপুরের সাবেক ইউপি সদস্য ( মেম্বার) পুটুমিয়া (৪০) ও প্রদীপ রায় (৩০) নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের মাটিডালিতে একটি হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়ানের অধিনায়ক এ্যাডিশনাল ডিআইজি আবু সায়েম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়ার শেরপুর উপজেলার বাগড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত আলেফ শেখের ছেলে মো. পুটু মিয়া ও দিনাজপুরের নবাবগঞ্জের কুশদহ হিলিডাঙ্গা বাজারের মৃত ভূপেনচন্দ্র রায়ের ছেলে প্রদীপ রায়। অভিযানকালে তাদের নিকট থেকে ২০ বোতল ফেন্সিডিল এবং ১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।