http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 27 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া আঞ্চলিক পাসপোর্ট অফিসে সুশৃঙ্খল ও দালাল মুক্ত সেবা পেয়ে খুশী আবেদনকারীরা

admin
September 27, 2022 1:39 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার

বগুড়ায় বেশ কিছুদিন ধরে বগুড়া আঞ্চলিক পাসপোর্ট অফিসে অধিক সংখ্যক আবেদন করায় প্রচুর মানুষের ভীর দেখা যায়। মূলত সরকারি ভাবে নতুন করে বিভিন্ন দেশের কর্মসংস্থানের ভিসা হওয়ায় এর প্রধান কারন।

এছাড়াও অনেক দেশে করোনার কারনে চিকিৎসা ও ভ্রমণ দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও তা চালু হওয়ায় কিছুটা বাড়তি চাপ সামলাতে হচ্ছে পাসপোর্ট অফিসের কর্মকর্তাগণদের।

তবে সব থেকে ভালদিক হলো বর্তমানে দালালদের ঝামেলা ছাড়াই যে কেউ উক্ত পাসপোর্ট অফিসে গিয়ে যথাযত কাগজপত্র দিয়ে ও সরকারি ফি ব্যাংকে জমা দিয়ে পাসপোর্ট করতে পারছে কোন প্রকার হয়রানি ছাড়াই।

এ বিষয়ে বগুড়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক, জনাব আজমল কবির জানান অবকাঠামো ও লোকবল সংকট থাকা সত্তেও আবেদনকারীরা যেন সুশৃঙ্খলভাবে খুব দ্রুত সেবা পায় আমরা সর্বদা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শুধু সংশোধন পাসপোর্ট আবেদনকারীরা পাসপোর্ট পেতে সময় লাগছে। এছাড়াও বর্তমানে এই অফিসে দালালদের কোন প্রকার হয়রানি নেই।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।