http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 13 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া গাবতলীর বাগবাড়ীতে সরকারি জায়গা অবৈধ ভাবে জবর দখলের চেষ্টা

admin
November 13, 2022 6:09 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলার গাবতলী উপজেলায় বাগবাড়ী এলাকায় এলজিইডি’র সরকারি রাস্তার জায়গা-জমি গত ১২ই নভেম্বর-২২ইং তারিখে কতিপয় ব্যক্তি জবরদখল করে অবৈধ ভাবে দোকান ঘর নির্মাণ করার চেষ্টা করছে তার মধ্যে অন্যতম মৃতঃ ইনছু সরকারের ছেলে মোঃ সাফু সরকার গং এর কতিপয় ব‍্যক্তিরা।

স্থানীয় এলাকা সূত্রে জানা যায়,ইতিপূর্বেও এই গাবতলী উপজেলার বাগবাড়ী এলাকায় এলজিইডি’র সরকারি রাস্তার জায়গা-জমি কতিপয় ব্যক্তি জবরদখল করে অবৈধ ভাবে দোকান ঘর নির্মাণ করে ছিল। উক্ত সময় তৎক্ষনাৎ গাবতলী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও),গাবতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবং গাবতলী উপজেলা প্রকৌশলীর (এলজিইডি) কর্মকর্তাগনরা এই অবৈধ স্থাপনা উচ্ছেদ করে ছিল। আবারও কিছু কতিপয় ব্যক্তি জবরদখল করে অবৈধ ভাবে দোকান ঘর নির্মাণের চেষ্টা করছে মর্মে জানা যায়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।