http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 10 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া গাবতলী দূর্গাহাটায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের দোয়া ও কোরান শরীফ বিতরণ

admin
October 10, 2022 1:08 pm
Link Copied!

এম,এ রাশেদ

বগুড়া গাবতলী উপজেলার দূর্গাহাটা ইউনিয়ন এলাকায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে শহীদ ও অসুস্থ্য সকল বীর মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া চেয়ে গতকাল রবিবার দূর্গাহাটা গাউছুল উলুম কওমী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় দোয়া মাহফিল ও কোরআন শরীফ বিতরণ করে।

উক্ত সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হুমায়ন আলম চান্দু,বীর মুক্তিযোদ্ধা মাহবুব আলম মোতাহার,দূর্গাহাটা ইউপি চেয়ারম্যান মোঃ শাহীদুল ইসলাম টনি, মোঃ আঃ মান্নান, মোঃ আঃ রশিদ খাজা, মোঃ আনিছার রহমান,মোঃ আঃ ওয়াদুদ,মোঃ জহুরুল,মোঃ আঃ জলিল,মোঃ জিন্নাতুল ইসলাম,মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখার(প্রস্তাবিত কমিটি) সদস্য মোঃ সুলতান মাহমুদ,মোঃ সেলিমুজ্জামান সেলিম,মোঃ আঃ মোত্তালেব মানিক,সাংগঠনিক সম্পাদক মোঃ সামিউল হক,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম হোসেন,ত্রাণ ও প্রকাশনা সম্পাদক মোঃ বিশু মিয়া,দপ্তর মোঃ মানিক,

পাঠাগার সম্পাদক জয়নাল আবেদীন,গাবতলী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ-সভাপতি মোঃ গামা,সহ-সম্পাদক, সম্পাদক মোঃ আল আমিন, মোঃ মাহমুদুল হাসান,সাংগঠনিক সম্পাদক মোঃ রোকসান হাফিজ সুমন, ইউনিয়ন কমান্ডের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক লিটন মিয়া, এছাড়াও অধ্যক্ষ মাওঃ মোঃ সালাম প্রমূখ সহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।