http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 14 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে অধশত বছরের পুরনো জরাজীর্ণ ভবনে চলছে চিকিৎসা

admin
February 14, 2023 5:29 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে অধশত বছরের পুরনো জরাজীর্ণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভবনে জীবনের ঝুঁকি নিয়ে চলছে চিকিৎসা কার্যক্রম।
যে কোন সময় ছাদ ধসে পড়ে প্রানহানীসহ বড় ধরনের দুর্ঘনা ঘটার অশংকা দেখা দিয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ আশরাফুল ইসলাম বলেন, ১৯৬৮ সালে নির্মিত ৫০ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্সর মূল ভবনটি দির্ঘদিন থেকে ঝুঁকি পর্নো হয়ে পড়ছে। ছাদ ও ভীমের ফাটল প্রতিদিন পেলেস্তার গত সোমবার (১৩ই ফেব্রুয়ারি) বিকাল অনুমান ৫ টার সময় কিছু অংশ খসে পড়ছে। বিষেশ করে দ্বিতীয় তলার মহিলা ওয়াডের অবস্থা বেশি ঝুঁকি পুর্ন।

ওই ওয়াডে প্রতিদিন ছাদও বীম থেকে পেলেস্তার খসে পড়ছে। এতে একদিকে যেমন কর্তব্যরত ডাক্তার, নার্স ওভর্তী রোগীরাদের মৃত্যুর ঝুঁকি নিয়ে চিকিৎসা কার্যক্রম চলছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।