http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 20 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে তৃতীয় বারের মত শ্রেষ্ট শিক্ষক নির্বাচিত শংকর কুমার

admin
May 20, 2023 9:53 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে তৃতীয় বারের মত শ্রেষ্ট শিক্ষক নির্বাচিত হয়েছেন শংকর কুমার। তিনি উপজেলার সরকারি নঈম উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ক শিক্ষক।

জানা যায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রণালয় নির্দেশিত জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২৩ প্রতিযোগিতায় তিনি ধুনট উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন। এ পর্যন্ত তৃতীয়বারের মত তিনি শ্রেষ্ট শিক্ষক নির্বাচিত হলেন।

শিক্ষক শংকর কুমার জানান, এটি আমার শিক্ষকতা জীবনের বড় অর্জন। এই অর্জনের পেছনে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব তফিজ উদ্দিন মহোদয়ের অবদান রয়েছে। আমি তার প্রতি এবং আমার প্রিয় সহকর্মী শিক্ষকমন্ডলীর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছি।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।