http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 7 April 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে বিদায়ী ইউএনও কে ফুলের শুভেচ্ছা জানান সাংবাদিক এম,এ রাশেদ

admin
April 7, 2023 2:02 am
Link Copied!

  স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সঞ্জয় কুমার মহন্তকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি, প্রাণের শহর বিডি”র স্টাফ রিপোর্টার, আলোকিত বগুড়া পত্রিকার বার্তা সম্পাদক ও ধুনট উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এম,এ রাশেদ এর পক্ষ থেকে বিদায়ী শুভেচ্ছা দেওয়া হয়।

বৃহস্পতিবার (০৬ এপ্রিল) বিকালে ধুনট উপজেলা নির্বাহী অফিসার অফিস কক্ষে, বিদায়ী শুভেচ্ছা দেওয়া সময় উপস্থিত ছিলেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হাই খোকন।

জাতীয় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি,প্রাণের শহর বিডির স্টাফ রিপোর্টার, আলোকিত বগুড়া পত্রিকার বার্তা সম্পাদক ও ধুনট উপজেলার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এম,এ রাশেদ।

এসময় বিদায়ী ধুনট উপজেলার নির্বাহী অফিসার  (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত বলেন এই ধুনট  উপজেলায় চাকুরী করার সুবাদে সকল অফিসার, সাংবাদিক ও চেয়ারম্যানদের সাথে কাজ করে আন্তরিকতা সৃষ্টি হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সর্বশেষ তিনি নিজের ও পরিবারের প্রতি দোয়া কামনা করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।