http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 20 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে সরকারী রাস্তা বন্ধ করে প্রতিবেশিকে অবরুদ্ধ  

admin
May 20, 2023 10:04 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে সরকারি রাস্তা বন্ধ করে প্রতিবেশিকে অবরুদ্ধ করে রাখায় ধুনট থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

গত বৃহস্পতিবার উপজেলার মথুরাপুর ইউনিয়নের শিমুলকান্দী গ্রামের মৃত ময়েন উদ্দিনের ছেলে সোলায়মান আলী এ অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে সোলায়মান আলী ও তার পরিবারের চলাচলের সরকারি সড়কে বেড়া দিয়ে বিঘ্ন ঘটায় প্রতিবেশি ময়েন উদ্দিনের ছেলে নুরুল ইসলাম ও তার লোকজন। অভিযোগের বাদি জানান, গত ১৮ মে বৃহস্পতিবার চলাচলের প্রতিবন্ধকতা দূর করার জন্য তাদের অনুরোধ করলে তারা অকথ্য ভাষায় গালি ও হুমকি ধামকি দিয়ে দমিয়ে রাখার চেষ্টা করে। পরে ধুনট থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করি। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার এসআই শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাদি পক্ষের দাবি এটি সরকারি রেজিঃ ভুক্ত সড়ক, বিবাদি বলছে এটি তাদের ক্রয়কৃত সম্পত্তি। উভয়পক্ষের বক্তব্য অনুযায়ী দালিলিক কাগজপত্র দেখে সৃষ্ট সমস্যার সমাধান করতে হবে।

এ সম্পর্কে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানে আলম বলেন, সরকারি রাস্তা বন্ধ করে একটি পরিবারকে অবরুদ্ধ করা হয়েছে এ সংক্রান্ত অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে ব্যবস্থানো হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।