http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 25 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনট উপজেলার মাদক মুক্ত করতে নিরালস  ভাবে কাজ করছে (ওসি) মোঃ রবিউল ইসলাম

admin
January 25, 2023 5:27 pm
Link Copied!

 

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম. পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনায় ধুনট উপজেলার মাদক মুক্ত করতে ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরালস ভাবে কাজ করে যাচ্ছে  ধুনট থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম।

এছাড়াও ধুনট  উপজেলাকে মাদক ও জুয়া মুক্ত করতে (ওসি) মোঃ রবিউল ইসলাম এর দিক-নির্দেশনায় ধুনট পৌরসভা সহ উপজেলার ১০টি ইউনিয়নে থানা পুলিশ প্রতিনিয়ত অভিযান পরিচালনা করছেন এবং মাদক ব্যবসায়ী ও মাদক সেবীকে গ্রেফতার অব্যাহত রেখেছেন।

এ ব্যাপারে ধুনট থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম এর সাথে কথা বলা হলে তিনি বলেন, আইজি স্যারের নির্দেশ বাংলাদেশকে মাদক মুক্ত করতে হবে।

যেহেতু আমি ধুনট থানার দায়িত্ব রয়েছে সেই ক্ষেত্রে আমি ধুনট উপজেলাকে মাদক মুক্ত করার জন্য আমি সহ থানার পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। তিনি আরও বলেন, ধুনট বাসীর সার্বিক সহযোগীতা পেলে আমি ধুনট উপজেলাকে মাদক ও জুয়া মুক্ত করবো ইনশা আল্লাহ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।