http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 2 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শহরের পরিত্যক্ত বাড়িতে ককটেল বিস্ফোরণ: আহত ১

admin
June 2, 2023 6:19 pm
Link Copied!

এম এ রাশেদ স্টাফ রিপোর্টার:

বগুড়া শহরের একটি বাড়িতে পরিত্যক্ত ককটেল জাতীয় বস্তুর বিস্ফোরণ ঘটেছে। এসময় ওই বাড়িতে কর্মরত এক নির্মাণ মিস্ত্রি আহত হয়েছেন। শুক্রবার (২ জুন) সকাল সাড়ে ৯টার দিকে শহরের সূত্রাপুর এলাকায় এই ঘটনা ঘটে। এসময় আব্দুল বাছেদ নামে এক নির্মাণ মিস্ত্রি আহত হয়েছেন বলে জানায় পুলিশ। আহত শ্রমিক আব্দুল বাছেদ জেলার শাজাহানপুরের আতাইলের বাসিন্দা।

 

তিনি পেশায় সিএনজিচালিত অটোরিকশার চালক তবে এর ফাঁকে নির্মাণ শ্রমিকের কাজও করেন তিনি। পুলিশ জানায়, শহরের সেউজগাড়ী এলাকার সেলিনা আক্তার নামের এক নারী তার বাড়ি বিক্রি করেছেন। টিনশেড বাড়ির ছাদের টিন খোলার সময় ককটেল সাদৃশ্য একটি বস্তুর বিস্ফোরণ ঘটে। এসময় সেখানে কর্মরত নির্মাণ মিস্ত্রি কিছুটা আহত হন। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, বাড়ির মালিক দুলাল হোসেন জামায়াতে ইসলামী দল করতেন। প্রায় আট বছর আগে তিনি মারা যান। পরে বাড়িটি ক্রয় করে সেলিনা আক্তার মাকে নিয়ে সেখানেই তারা বসবাস করছিলেন।

এ বিষয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার জানান, পুলিশ আপাতত বাড়িটিকে নজরদারিতে রেখেছে। ইতিমধ্যে এই ঘটনায় ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে বোঝা যাবে এটি কি ধরনের বিস্ফোরক। তিনি আরও জানান, বাড়িতে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। বিষয়টি নাশকতা কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।